বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
আজকের রাশিফল সোমবার ২ সেপ্টেম্বর ২০১৯

আজকের রাশিফল সোমবার ২ সেপ্টেম্বর ২০১৯

মেষ: ডাক মাধ্যমে চেক বা মানিঅর্ডার এর মাধ্যমে টাকা আসতে পারে। বিদেশে বসবাসকারী স্বজনদের স্বদেশ ঘুরতে আসায় গোটা পরিবারে খুশির মেলা দেখা যাবে।

বৃষ: কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ সকল প্রতিষ্ঠা পাবে ফলে মন চাঙ্গা হয়ে উঠবে। যোগ্য কাজ পাওয়ার ও উচ্চশিক্ষা লাভের জন্য বিদেশ যাওয়ার মতো স্বপ্ন পূরণের এর সম্ভাবনা আছে।

মিথুন: ভাগ্যদেবী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার সাথেই চলাফেরা করবে। গৃহস্থ বাড়িতে কিছু মাঙ্গলিক অনুষ্ঠান আয়োজিত হওয়ায় সাজ সাজ রব থাকবে।

কর্কট: ঘুষ নেওয়া এবং অন্যান্য নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় করা বা অস্ত্রশস্ত্র বহন ও সেই সকল অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় হবে তবে ফল পাবেন না।

সিংহ: বিবাহযোগ্যদের বিবাহ হবে প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি পাওয়ায় নতুন সুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরায় সাজবে।

কন্যা: আবহাওয়া পরিবর্তনের রোগব্যাধির দেখা দেবে। ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের অসম্ভব চাপ আপনাকে খুব জীর্ণ করে তুলবে।

তুলা- প্রেমের ক্ষেত্রে একটু বুঝে শুনে সিদ্ধান্ত গ্রহণ করাটাই ভালো ।চাকুরির জন্য এই দিনটি শুভ, পারলে আজ চেষ্টা করুন। আটকে থাকা টাকা আজ ফিরে পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে উপার্জন বৃদ্ধির যোগ প্রবল।

বৃশ্চিক- হঠাৎ করে আপনার মাথা গরম হতে পারে।চাকুরি ক্ষেত্রে ছোটখাটো সমস্যা থাকলেও সেটি বাধা দেবে না। উপার্জন ভাগ্য খুব একটা ভালো যাবেনা।

ধনু- শরীর যথেষ্ট সুস্থ থাকবে।চাকুরির ক্ষেত্রে আজ কোনও সমস্যা নেই। আজ কিছু অর্থ নষ্ট হওয়ার সম্ভাবনা থাকবে।

মকর- চাকুরি ক্ষেত্রে আজকের দিনটি অনেক কর্মব্যস্ততার মধ্যে দিয়েই যাবে। উপার্জন ভাগ্য আজ সাধারণ থাকবে। ব্যবসা ক্ষেত্রে প্রভূত সফলতা পাবেন।

কুম্ভ- ব্যবসায় প্রভূত উন্নতি হওয়ার সম্ভবনা।আজ আপনার ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারা দিন প্রিয় কারও সঙ্গে থাকার জন্য বেশ আনন্দই পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তন সম্ভব।

মীন- প্রেমের সম্পর্কে চাপ অনেকটা বাড়বে। প্রতিবেশীর সঙ্গে আপনি কোনও বিবাদে যাবেন না, নাহলে পস্তাবেন। যাঁরা এই সময় গঠনমূলক কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877